আজ ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই মে, ২০২৪ ইং

ক্রাইম পেট্রোল দেখে কৌশল রপ্ত করে স্ত্রীকে হত্যা করেন ফিরোজ

সাভার প্রতিনিধি :

পরকিয়ায় আসক্ত এমন ধারণা থেকে স্ত্রীকে হত্যার পরিকল্পনা করেন ফিরোজ। পরিকল্পনা সফল করতে ভারতীয় টিভি সিরিজ “ক্রাইম প্রেট্রোল” দেখে এই হত্যার কৌশল রপ্ত করে নিহত আনজুর স্বামী ফিরোজ। ক্রাইম প্রেট্রোলের কৌশল অনুযায়ী স্ত্রীকে দেখতে এসে পুলিশের হাতে গ্রেপ্তার হন তিনি।

রবিবার (২৮এপ্রিল ) দুপুর ১২ টার দিকে সংবাদ সম্মেলনের মাধ্যমে পোশাক শ্রমিক আনজু হত্যাকান্ডের এই রহস্যের কথা জানান ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অবস্) আবদুল্লাহ হিল কাফি।

গ্রেপ্তার ফিরোজ মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার রৌহা গ্রামের মৃত হাকিম উদ্দিনের ছেলে। ফিরোজ কাশিমপুর বাগবাড়িতে হাবিবের বাসায় স্ত্রী আনজু কে নিয়ে ভাড়া থাকতেন।

নিহত আনজু খাতুন নরসিংহপুরের হা-মীম গ্রুপের একটি পোশাক কারখানার অপারেটর হিসাবে কাজ করতেন। তিনি গাইবান্ধা জেলার সদর থানার ঘাগুয়া ইনিয়নের বাসিন্দা।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, আনজু খাতুন পরকিয়া করছেন এমন সন্দেহ থেকে হত্যার পরিকল্পনা করে স্বামী ফিরোজ। পরিকল্পনা ও ক্রাইম পেট্রোল দেখে রপ্ত করা কৌশল অনুযায়ী ঘটনার আগের দিন ২৫ এপ্রিল ফিরোজের ব্যবহৃত মোবাইল সিম দৌলতপুর নিজ বাড়িতে রেখে আশুলিয়ায় এসে নতুন সিম কিনে ফিরোজ। পরে আনজু খাতুনের কর্মস্থল ছুটি হলে কবিরাজ দেখানোর কথা বলে তাকে নির্জন বাঁশবাগানে নিয়ে স্লাই রেঞ্জ দিয়ে মুখমন্ডল ও মাথায় আঘাত করে। আনজু খাতুন অচেতন হয়ে পরলে চোখ উপড়ে ফেলে মৃত্যু নিশ্চিত করে ফিরোজ। এরপর রক্তমাখা জামাকাপড় জামগড়ার ফ্যান্টাসী কিংডমের পাশের একটি ডাস্টবিনে ফেলে নতুন জামাকাপড় পরে আবার গ্রামে চলে যায় ফিরোজ। পরে রপ্ত করা কৌশলের শেষ ধাপ স্ত্রীর মৃত্যুর খবর পেয়ে দেখতে এসে পলিশের হাতে গ্রেপ্তার হন তিনি।

অতিরিক্ত পুলিশ সুপার বলেন, নিহত পোশাক শ্রমিক আনজুর মরদেহ উদ্ধার করে তথ্য উপাত্ত বিশ্লেষন করে  আসামী চিহ্নিত করা হয়। এরপর গ্রেপ্তার জন্য তদন্ত শুরু করে পুলিশ। সেই প্রেক্ষিতে সন্দেহভাজন হিসেবে তার স্বামী ফিরোজকে জিজ্ঞাসাবাদ করা হলে হত্যার কথা স্বীকার করেন তিনি।

প্রসঙ্গত, গত ২৬ এপ্রিল দুপুরে সাভারের আশুলিয়ার কাঠগড়া নয়াপাড়া এলাকার একটি গহীন বাঁশবাগান থেকে আনজু নামের এক পোশাক শ্রমিকের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ। এদিন রাতে তাকে হত্যা করে গ্রামের বাড়ি দৌলতপুর যান স্বামী ফিরোজ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ